দ্যা সুপার

“মানবতার আরেক নাম সাফিন আহমেদ। “

বর্নিল নিউজের সাপ্তাহিক ‘দ্যা সুপার ‘ অনুষ্ঠানে চলতি সপ্তাহে যে ব্যবসায়ীর ওপর নজর দেওয়া হয়েছে, তিনি হলেন –

সাফিন আহমেদ।
owen Shafin spoken and ielts.

আপনি যদি এই রমজানে ইফতারের সময় রাস্তায় গাড়িতে, বাসে বা হুন্ডাই থেকে থাকেন তবে আপনি নিশ্চয় এই মানুষ্টিকে দেখতে পাবেন।এই মানুষটি রমজানের প্রথম থেকেই ঢাকায় রাস্তায় আটকে পড়া মানুষকে পানি খাওয়াচ্ছে।ইফতারের সময় যারা বাসায় যেতে পারছে না তাদের এই মানুষটি রাস্তায় ইফতার করাচ্ছে।ঠিক যেমনটা হয় মধ্যপ্রাচ্যের দেশ গুলোতে।

আমাদের বর্নিলের টিম তার সাথে কথা বলেছে এবং তার এই কার্যক্রমের পিছনে মূল কারণটা কি তা জানতে চেয়েছে।

উত্তরে জনাব সাফিন জানান, যে আমাদের দেশে অনেক সমস্যা।সবাই শুধু অভিযোগ করে। কিন্তু কেউ কাজ করে না। আমি এই কাজ করেই দেখাতে চাই।আমি দেশটাকে সুন্দর করতে চাই।এটা আমার দেশ দায়িত্বটাও আমার। এছাড়াও সাফিন আহমেদ তার উর্পাজনের বেশিভাগই ডোনেশন এ দিয়ে দেন।তিনি অসহায় মানুষকে ব্যবসা করার টাকা দেন।কাউকে খাবার কিনে দেন।কাউকে আবার চিকিৎসার জন্য টাকা দেন।তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে তাতে প্রায় ৪ লক্ষ ফোলোয়ার রয়েছে। এই চ্যানেল এর মাধ্যমে তিনি বিভিন্ন সমাজ সেবা মূলক ভিডিও বানান। যাতে করে তার স্টুডেন্টরাও এই সমাজসেবা মূলক কার্যক্রম গুলোর অনুশীলন করে।এছাড়াও অসহায় পথশিশুদের জন্য রয়েছে তার একটি স্কুল।যেখানে রাতে বস্তির ছেলেমেয়েরা পড়াশোনা করে।।

তার এই এত রকম সমাজসেবা মূলক কাজ দেখে আমরা বলতেই পারি। ” মানবতার জয় হোক, তারুণ্যের হাতে দেশের ভরসা ও ভবিষ্যৎ নির্লয় হোক তরুণদের হাতে ”

।।বদলে যাবে দেশ বদলে যাবো আমার।।

অসংখ্য ধন্যবাদ সাফিন আহমেদ কে এত সুন্দর ও মহৎ একটি উদ্যোগ গ্রহণের জন্য।

রিলেটেড পোস্ট

Close